জানুন, জানান

যোগাযোগ

একসাথে করি কাজ...

সংযোগ পরিবারে স্বাগতম জানাই

সংযোগ আপনার পরিবার। পরিবারের সদস্য হওয়ার পাশাপাশি দেশের চলমান করোনা পরিস্থিতি নানা ধরনের সমস্যা আপনার পাশে আছি আমরা। সংযোগ সম্পর্কিত যে কোন বিষয়ে যোগাযোগ করতে পারেন আমাদের সাথে। 

যোগাযোগ মাধ্যম:

[wpforms id="721"]

সচরাচর জিজ্ঞাসা

সংযোগ : কানেক্টিং পিপল একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এটি মূলত দুর্যোগপীড়িত মানুষের পাশে কীভাবে থাকা যায়, সেই পরিকল্পনা নিয়ে কাজ করে। এটি কোনো তহবিল সংগ্রহ করে না। এটি শুধু দাতা ও গ্রহীতার মধ্যে ‘সংযোগ’ ঘটিয়ে দেয়।

সংযোগ সবার প্রতিষ্ঠান। আপনি সংযোগ সদস্যপদ নিয়ে কাজ করতে পারবেন। করোনায় মানুষের পাশে দাঁড়ানোসহ সংযোগের বিভিন্ন চলমান উদ্যোগে সংযোগ স্বেচ্ছাসেবি হিসেবে আপনি মানুষের পাশে দাড়াতে পারবেন। এছাড়া প্রকল্প ভিত্তিক কার্যক্রমে ত্রান/অক্সিজেন সিলিন্ডার/প্লাজমা/স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়ে পাশে দাঁড়াতে পারবেন। 

সংযোগ দেশের দরকার ও মানুষের চাহিদার ভিত্তিতে বিভিন্ন উদ্যোগ হাতে নেয়। সেখানে দাতা ও গ্রহিতার সমন্বয়ে একসাথে কাজ করে। মানুষের পাশে দাঁড়ায়।

করোনার ভয়াবহতায় সংযোগ পরিবার মানুষের পাশে দাঁড়াচ্ছে সবরকম ভাবে। ডাক্তারদের চাহিদার ভিত্তিতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিচ্ছে। অভুক্ত মানুষকে খাদ্য ও অর্থ সহায়তা দিয়ে। অক্সিজেন সিলিন্ডার জোগাড় করে মানুষকে অক্সিজেন পৌছে দিচ্ছে। প্লাজমা ডোনারদের নিয়ে প্লাজমা ডাটাবেজ করছে। 

সংযোগের সাথে যোগাযোগ করতে পারেন সংযোগের মেইল ও মুঠোফোনে। যুক্ত হতে পারেন সংযোগের ফেসবুক গ্রুপে। বার্তা পাঠানে পারেন সংযোগের ওয়েবসাইটে। 

ই-মেইল : info@songjog.org, মুঠোফোন : ০১৯১৫ ৬৬৩৩৩৩

ফেসবুক গ্রুপ : https://www.facebook.com/groups/songjogbd/

ওয়েবসাইট : www.songjog.org

আপনার পাশে দাঁড়ানোর জন্যই সংযোগ পরিবার। আপনার যে কোন প্রয়োজনে যোগাযাগ করুন সংযোগের ফেসবুক গ্রুপ , ই-মেইল ও মুঠোফোনে। 

সম্পাদিত প্রকল্প
award-icon-free-img.png
উপকারভোগীর সংখ্যা
heart-icon.png
K+
পিপিই বিতরণ
code-lines-icon.png
চলমান উদ্যোগ
award-icon-free-img.png