সংযোগ । কানেক্টিং পিপল

মানুষের পাশে দাঁড়াবার
নিরন্তর প্রচেষ্টা

সংযোগ মানুষের প্লাটফর্ম। মানুষের পাশে দাঁড়াবার উদ্যোগ। এই
উদ্যোগ এগিয়ে নেবেন আপনারা। বাংলাদেশের জনগন

সংযোগ গল্প

সংযোগে সমাধান

 করোনা মহামারি। প্রতিদিন মানুষ মারা যাচ্ছে। করোনায় আক্রান্ত হচ্ছে হাজারে হাজার মানুষ।  ব্যবসায়িক কার্যক্রমের স্থবিরতা নানা শ্রেণী পেশার মানুষকে ফেলে দিয়েছে নানান বিপদে। এই রকম নানা ধরনের দূযোর্গে মানুষের পাশে দাঁড়াতেই সংযোগ । কানেক্টিং পিপল’র প্রতিষ্ঠা। 

প্রতিষ্ঠার পর থেকে হাসপাতালের ডাক্তার, পুলিশ, সাংবাদিকদের জন্য পৌছে দিচ্ছে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই)। খাবারের কষ্টে থাকা মানুষের কাছে খাদ্য সহায়তা নিয়ে হাজির হচ্ছে দেশের বিভিন্ন প্রান্তে। অভাবে থাকা মধ্যবিত্ত মানুষের কাছে পৌছে দিচ্ছে নগদ অর্থ সহায়তা। শীতার্ত  মানুষের কাছে পৌঁছে দিয়েছে হাজার হাজার কম্বল। 

 সংযোগ । কানেক্টিং পিপল করোনাক্রান্ত মানুষের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে অক্সিজেন সিলিন্ডার ও কনসেনট্রেটর মেশিন।  আইসিইউ তৈরি, হাসপাতালে হাই ফ্লো ন্যাযাল ক্যানুলা সরবরাহ, করোনা আক্রান্ত রোগীদের প্লাজমা ডোনারের সন্ধানদেয়া কাজ করছে নিয়মিত। 

তরুণ প্রজন্মকে এগিয়ে নিতে চালু করেছে স্বাবলম্বী প্রকল্প। তরুণদের দক্ষতা বাড়াতে আয়োজন করছে নানা প্রশিক্ষণ কর্মসূচী। নারীদের ক্ষমতায়ন ও অর্থনৈতিক মুক্তির জন্য প্রতিষ্ঠা করেছে সংযুক্তা প্লাটফর্ম। শিশু কিশোরদের মানসিক স্বাস্থ্যের বিকাশের জন্য আয়োজন করে নানা ধরনের প্রতিযোগিতা। ঘরহীনদের জন্য তৈরি হচ্ছে সংযোগ ঘর। জেলায় জেলায় তৈরি হচ্ছে সংযোগ লাইব্রেরী। 

সংযোগেই সমাধান।
যুক্ত হোন যৌথতায়...

সংযোগ মানুষের পাশে দাঁড়িয়েছে। দাঁড়াচ্ছে প্রতিদিন। আমাদের এ প্রচেষ্টাকে বেগবান করতে আপনাকে পাশে চাই। আপনিও যুক্ত হতে পারেই এই যৌথতায়। মানুষের পাশে দাঁড়ানোর নিঃস্বার্থ প্রচেষ্টায়। সংযোগ সদস্য হতে নিচের লিংকে ক্লিক করুন।

সংযোগ যা করে

সংযোগ মানুষের পাশে দাঁড়াতে চায়। তার সব দরকারে। সব প্রয়োজনে।

সংবাদপত্রে সংযোগ

Scroll to Top